ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৪ চৈত্র, ১৪২৯ / ২৮ মার্চ, ২০২৩
ghatail.com
yummys

ভূঞাপুরে কিন্ডারগার্টেনে ভয়াবহ আগুন


ghatail.com
অনলাইন ডেস্ক, ঘাটাইলডটকম
০১ ডিসেম্বর, ২০২২ / ১৭৫ বার পঠিত
ভূঞাপুরে কিন্ডারগার্টেনে ভয়াবহ আগুন

টাঙ্গাইলের ভূঞাপুরে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আগুন নিয়ন্ত্রণ কাজ করছে ভূঞাপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ভূঞাপুর পৌর শহরের আলিম সুপার মার্কেটের সামনে ভূঞাপুর কিন্ডারগার্টেনে আগুন লাগার এ ঘটনা ঘটে। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আগুন লাগার ঘটনায় ভূঞাপুর বাজার সমবায় উন্নয়ন মার্কেটিং সোসাইটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরজু জানান, রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করে পৌর শহরের ভূঞাপুর কিন্ডারগার্টেনে আগুন লাগে। পরে আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এরপর আগুন লাগার বিষয়টি ভূঞাপুর ফায়ার সার্ভিসকে জানানো হয়।

তিনি জানান, খবর পেয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। আগুন লাগার ঘটনায় ভূঞাপুর কিন্ডারগার্টেনের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে ভূঞাপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম জানিয়েছেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এখনো কাজ চলছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুন লাগার বিষয়টি তাৎক্ষণিক বলা যাচ্ছে না। তবে ধারণা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রাপাত ঘটতে পারে।