ghatail.com
ঢাকা রবিবার, ১৬ মাঘ, ১৪২৯ / ২৯ জানুয়ারি, ২০২৩
ghatail.com
yummys

ঘাটাইল পৌর আ'লীগের ১,২,৩ নং ওয়ার্ডের মতবিনিময় সভা অনুষ্ঠিত


ghatail.com
রাজিব, ঘাটাইলডটকম
২৬ নভেম্বর, ২০২২ / ১৯৭ বার পঠিত
ঘাটাইল পৌর আ'লীগের ১,২,৩ নং ওয়ার্ডের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 গতকাল ২৬শে নভেম্বর ঘাটাইল চান্দশী বয়েল পাড় এলাকায় ঘাটাইল পৌর আ'লীগের ১,২,৩ নং ওয়ার্ডের আওয়ামিলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অনান্যা অংগসংগঠনের উদ্দোগে এক বিশাল মত বিনিময় সভার আয়োজন করা হয়। 


উক্ত সভায় প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সভাপতী জনাব শহিদুল ইসলাম লেবূ। এ সময় তিনি ঘাটাইল উপজেলার আওয়ামিলীগের পুর্নাংগ কমিটি গঠনের দিক নির্দেশনা দেন। এবং আরো ঘোষনা করেন যে উপজেলা আওয়ামিলীগের কমিটিতে এই অঞ্চলের অন্তত ৫জন নেতা থাকবেন। 

এবং এর থেকে বেশী সংখ্যক নেতা আর কোন ইউনিয়ন বা ওয়ার্ড থেকে প্রতিনিধিত্ব করছেন না। তিনি চান্দশী এলাকা কে আওয়ামিলীগের ঘাটি হিসাবে প্রকাশ করেছেন। 


এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সম্মানিত সাধারন সম্পাদক জনাব আব্দুর রহিম মিয়া। তিনি তার বক্তব্যে সংগঠনের কার্যক্রম কে বেগবান করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। 


এই মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন চান্দশীর গ্রামের কৃতি সন্ত্বান বারবার নির্বাচিত ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব সাইফুল হোসেন সাহেব এবং সাবেক ভিপি জনাব রুবেল সহ অনান্য নেতা কর্মিরা। এর পর এক বিশাল মিছিল ঘাটাইল এর বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামিলীগের কার্যালয়ে এসে শেষ হয়।


কাউন্সিলর জনাব সাইফুল হোসেনের আয়োজনে এক প্রীতিভোজের আয়োজন করা হয়, উক্ত ভোজে আগত নেতা কর্মিরা অংশগ্রহন করেন। 

সর্বশেষ - প্রচ্ছদ