ghatail.com
ঢাকা বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৯ / ০১ ডিসেম্বর, ২০২২
ghatail.com
yummys

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে ঘাটাইল চ্যাম্পিয়ন


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
২৮ সেপ্টেম্বর, ২০২২ / ৩০৪ বার পঠিত
টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে ঘাটাইল চ্যাম্পিয়ন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উভয় গ্রুপে ঘাটাইল উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে দুটি ফাইনাল খেলার আয়োজন করা হয়।

খেলায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য আতাউর রহমান খান, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. ওলিউজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন-অর-রশীদ ও সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা আবুল কালাম আজাদ, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপে ঘাটাইল উপজেলার বীরচারী বসুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে ভূয়াপুর র্অজুনা সরকারি বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ঘাটাইল বীরচারী বসুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে নাগরপুর টেংরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

সর্বশেষ - প্রচ্ছদ