ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ / ০৪ অক্টোবর, ২০২২
ghatail.com
yummys

টাঙ্গাইলের চার উপজেলায় দেড় মাসে ৩০ বাইক চুরি


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
২২ সেপ্টেম্বর, ২০২২ / ৯২ বার পঠিত
টাঙ্গাইলের চার উপজেলায় দেড় মাসে ৩০ বাইক চুরি

টাঙ্গাইলের চার উপজেলায় দেড় মাসে ৩০টিরও বেশি মোটরসাইকেল (বাইক) চুরির ঘটনা ঘটেছে। এর মধ্যে পুলিশ ১০টি মোটরসাইকেল উদ্ধার এবং আটজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

মধুপুর থানার উপপরিদর্শক মো. ফরহাদ হোসেন বলেন, উদ্ধার করা মোটরসাইকেলগুলো আদালতের মাধ্যমে মালিকদের হাতে পৌঁছে দেওয়া হয়েছে। ভুক্তভোগীরা জানান, মোটরসাইকেল রেখে কাজে ব্যস্ত হওয়ার ফাঁকেই চুরির ঘটনা ঘটে। শহরে এমন ঘটনা বেশি ঘটছে।

জানা গেছে, টাঙ্গাইলের মধুপুর, ঘাটাইল, গোপালপুর ও ধনবাড়ী উপজেলার পাহাড়ি ও চরাঞ্চলে যোগাযোগের অন্যতম মাধ্যম মোটরসাইকেল। বাজার-স্টেশন থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল করলেও তা অনেক সময় পাওয়া যায় না। ফলে মোটরসাইকেলকেই মানুষ চলাচলের মাধ্যম হিসেবে বেছে নেন। সবশেষ গত বৃহস্পতিবার মধুপুরের নাসির উদ্দিন নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, শুধু মোটরসাইকেলের তালার ওপর নির্ভর করলে নিরাপত্তা নিশ্চিত হবে না। পৃথকভাবে লকার লাগাতে হবে। নিরাপত্তাপূর্ণ জায়গায় মোটরসাইকেলগুলো রাখতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অপরাধীদের গ্রেপ্তার ও জানমালের নিরাপত্তা নিশ্চিতে তৎপরতা অব্যাহত রেখেছেন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-