ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ / ০৪ অক্টোবর, ২০২২
ghatail.com
yummys

ভুঞাপুরে মহিলা আ.লীগের সোনিয়া ফেন্সিডিলসহ গ্রেপ্তার


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
২২ সেপ্টেম্বর, ২০২২ / ১৯০ বার পঠিত
ভুঞাপুরে মহিলা আ.লীগের সোনিয়া ফেন্সিডিলসহ গ্রেপ্তার

টাঙ্গাইলের ভূঞাপুরে রাজনৈতিক পরিচয়ের আড়ালে ইয়াবা ও ফেন্সিডিল বিক্রি করতেন মহিলা আওয়ামী লীগের সক্রিয় সদস্য সোনিয়া আক্তার। অবশেষে ধরা পড়েছেন তিনি।

টাঙ্গাইল জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. সিরাজুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী পূর্বপাড়ায় অভিযান চালিয়ে মো. রাজ্জাকের বাড়ি থেকে ৬ বোতল ফেন্সিডিলসহ সোনিয়াকে আটক করা হয়েছে। 

এসময় তার স্বামী সাবেক যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। তবে আব্দুর রাজ্জাক এর আগে ইয়াবাসহ বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য বলে নিশ্চিত করেছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি  আলিফ নূর মিনি বলেন, মাদকসহ সোনিয়া গ্রেপ্তার হওয়ার বিষয়টি জেনেছি। অসুস্থ থাকায় এ বিষয়ে পরে কথা বলব।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, মাদক সম্রাজ্ঞী সোনিয়া আক্তার দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচা করছে। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার কাছ থেকে ৬ বোতল ফেন্সিডিল পাওয়া গেছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী আব্দুর রাজ্জাক পালিয়ে গেছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-