ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ / ০৪ অক্টোবর, ২০২২
ghatail.com
yummys

ঘাটাইলে বৃদ্ধ খুনে আটক যুবক


ghatail.com
নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম
২২ সেপ্টেম্বর, ২০২২ / ১৫৮ বার পঠিত
ঘাটাইলে বৃদ্ধ খুনে আটক যুবক

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মানাজী মাইধারচালা গ্রামে আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে আব্দুল জলিল নামে এক ঘটককে কুপিয়ে হত্যা করেছে আলমাস নামে এক যুবক। পুলিশ অভিযুক্ত আলমাসকে গ্রেপ্তার করেছে।

নিহত ঘটক আব্দুল জলিল (৬৫) উপজেলার মানাজী মাইধারচালা গ্রামের বাসিন্দা এবং অভিযুক্ত আলমাস (২৫) ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। 

আলমাসকে ছামানাবাজার এলাকা হতে গ্রেফতার করে তার নানির বাড়ি বাগলেরপাড়া থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাগনে আব্দুল বাছেদ জানান, মাইধারচালা গ্রামের আলমাস স্থানীয় একটি করাতকলে কাজ করেন। এর আগেও তিনি তিনটি বিয়ে করেছিলেন। কিন্তু তার কোন বউই তার সংসার করেনি। কিছুদিন পর তালাক নিয়ে বাবার বাড়ি চলে গেছে, থাকেনি।

তিনি জানান, তার মামা আব্দুল জলিলের ঘটকালীতে ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচারআটা গ্রামে আলমাসকে বিয়ে করিয়ে দেন। ওই ঘরে একটি কন্যা সন্তনও রয়েছে। সে বিয়েটাও ২০২১ সালে উভয়ের মধ্যে ছাড়াছাড়ি হয়। এ নিয়ে আলমামের সঙ্গে তার মামা আব্দুল জলিলের মনোমালিন্য হয়।

তিনি আরও জানান, ওই ক্ষোভ থেকে তার মামা দুপুরে নামাজ শেষে আলমাসের দাদি আয়াতন বেগমের ঘরে পান খেতে যান। এ সময় আলমাস ঘরে ঢুকে বউ এনে দেওয়ার কথা বলেন এবং এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরে থাকা ধারালো বাগি (আনারস কাটার দা) দিয়ে মাথা ও গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল জলিলের মৃত্যু হয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলমাসকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম)/-