ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ / ০৪ অক্টোবর, ২০২২
ghatail.com
yummys

টাঙ্গাইলে গৌর ঘোষের দধিতে পোকা


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৯ সেপ্টেম্বর, ২০২২ / ১৭৩ বার পঠিত
টাঙ্গাইলে গৌর ঘোষের দধিতে পোকা

টাঙ্গাইলে গৌর ঘোষের দধিতে পোকা (লাল কাড়া) পাওয়া যাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল রোববার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্থানীয় সাংবাদিক নওশাদ টাঙ্গাইল গৌর ঘোষ মিষ্টান্ন ভান্ডার পার্ক বাজার রোড দোকান থেকে দধি কিনে বাসায় নিয়ে গিয়ে রাতে পরিবার নিয়ে খাওয়ার সময় চোখে পরে লাল কাড়া।

ভুক্তভোগী সাংবাদিক নওশাদ রানা বলেন, অন্য দোকানের থেকে গৌর ঘোষের মিষ্টান্নর দাম অনেক বেশী! ভালো মানের আশায় বেশী দাম দিয়ে বিশ্বাস করে এদের কাছ থেকে এভাবে প্রতারিত হতে হবে যা কল্পনার বাইরে।

তিনি বলেন, অপরিচ্ছন্ন থাকলে তো দইয়ে কাড়া পরবেই। ভাগ্য ভালো দইটি বিষক্রিয়া হয়ে কোন দুর্ঘটনা ঘটেনি।

প্রশাসন ছোট দোকান গুলোতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করলেও বড় বড় দোকানে অভিযান করতে অনীহা দেখা যায় বরাবরই। এদের (গোপাল, গৌর ঘোষ, জয় কালী, ফোনিন্দ্রতে) নিয়মিত মনিটরিং করা উচিত। মানহীন পণ্য দিয়ে টাঙ্গাইলবাসীর সাথে প্রতারনা যেনো না করতে পারে। এরা টাঙ্গাইল এর সুনাম নষ্ট করছে।

গৌর ঘোষ মিষ্টান্ন ভান্ডারের মালিক স্বপন ঘোষ বলেন, কাড়াতো কেউ পালন করে না, অনেকসময় শোনা যায় মানুষের নাক কান দিয়েও প্রবেশ করেছে কাড়া। দধিতে কাড়া হঠাৎ করে পরে যেতেই পারে, অস্বাভাবিক কিছুনা। আমার কারখানা একদম পরিষ্কার। এধরনের ভুল যেনো না হয় সেজন্য স্টাফদের কঠোরভাবে সর্তক করা হয়েছে। আশা করি এধরনের ভুল আর হবে না।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-