ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ / ০৪ অক্টোবর, ২০২২
ghatail.com
yummys

ঘাটাইলে ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে মিষ্টি বিতরণ!


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৭ আগস্ট, ২০২২ / ৩৩৭ বার পঠিত
ঘাটাইলে ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে মিষ্টি বিতরণ!

টাঙ্গাইলের ঘাটাইলে দুর্নীতি ও অনিয়মের অভিযোগে সাগরদীঘি ইউপি চেয়ারম্যান হেকমত সিকদারের বিরুদ্ধে মানববন্ধন করতে এসে হামলার শিকার হন এলাকাবাসী। পরে ওই চেয়ারম্যানকে গণধোলাই দিয়ে মিষ্টি বিতরণ করছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার শান্তিপূর্ণ মানববন্ধনে চেয়ারম্যানের লোকজন হামলা করলে থমথমে পরিবেশের সৃষ্টি হলে মুহুর্তেই উত্তপ্ত হয়ে ওঠে সাগরদীঘি বাজার। আতঙ্কে বন্ধ করে দেন ব্যবসা-প্রতিষ্ঠান। মানববন্ধনে আসা স্থানীয়দের মোটরসাইকেল, মাইক ও অটো ভাঙচুর করা হয়।

পরে এক পর্যায়ে উত্তেজিত স্থানীয় জনতা চেয়ারম্যান হেকমত সিকদার ও তার কর্মীদের ধাওয়া করে। পাল্টা-পাল্টি মারপিটের মুহুর্তে আত্মরক্ষায় এক দোকানে দৌড়ে আশ্রয় নেন চেয়ারম্যান।

এ দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যানকে পিটিয়ে মিষ্টি বিতরণ করছেন স্থানীয় এক ব্যক্তি। তিনি মিষ্টি বিতরণের সময় বার বার বলছেন, 'চেয়ারম্যানকে পিটানোর মিষ্টি!'

এ বিষয়ে মিষ্টি বিতরণকারী জোড়দীঘি এলাকার নাজমুল হোসেন নামে ওই ব্যক্তি জানান, ওইদিন (বৃহস্পতিবার) মানববন্ধনে আমাদের ওপর হামলা করে চেয়ারম্যান ও তার পালিত সন্ত্রাসীরা। পরে এলাকাবাসি মিলে দুর্নীতিবাজ ওই চেয়ারম্যানকে গণধুলাই দেয়া হয়েছে। এই খুশিতেই মিষ্টি বিতরণ করছি।

এ বিষয়ে সাগরদীঘি ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার বলেন, আওয়ামী লীগের একটি গ্রুপ জামায়াত-বিএনপির লোকদের সঙ্গে নিয়ে আমাকে হেয় করতে আমার বিরুদ্ধে বারবার মানববন্ধন করে। ইতোমধ্যে তারা আমার বিরুদ্ধে সরকারের বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়েছে। তারা মানববন্ধনের আয়োজন করলে আমরা সেখানে গেলে হাতাহাতির ঘটনা ঘটে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-