ghatail.com
ঢাকা সোমবার, ২৩ শ্রাবণ, ১৪২৯ / ০৮ আগস্ট, ২০২২
ghatail.com
yummys

দেলদুয়ারে বাড়িতে প্রেমিকা দেখে পালাল প্রেমিক


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৬ জুলাই, ২০২২ / ১০২ বার পঠিত
দেলদুয়ারে বাড়িতে প্রেমিকা দেখে পালাল প্রেমিক

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার চরপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক কিশোরী। বুধবার (৬ জুলাই) সকালে ফাজিলহাটি ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত শনিবার বিকেলে প্রেমিক পায়েলের বাড়িতে গিয়ে ওঠেন ওই কিশোরী। এ সময় বাড়িতে প্রেমিকার অবস্থানের কথা শুনে একই দিনই বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক পায়েল। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, উপজেলা ফাজিলহাটি ইউনিয়নের চরপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে পায়েলের সঙ্গে চলাফেরার সুবাদে পরিচয় হয় ওই কিশোরীর। এরপরে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক পায়েল ওই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

কিছুদিন আগে মেয়েটি পায়েলকে বিয়ের কথা বললে, সে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে গত শনিবার বিকেল থেকে কিশোরী প্রেমিক পায়েলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে। তবে বিষয়টি বুঝতে পেরে বাড়ি থেকে পালিয়ে যায় প্রেমিক।

কিশোরী জানান, পায়েল আমার সঙ্গে প্রতারণা করেছে। সে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। এখন বিয়ের কথা বললে, তালবাহানা করছে। অনশন অবস্থায় আমাকে জোর করে কয়েকবার বাড়ি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।

স্থানীয় ইউপি সদস্য সেকান্দার আলী বলেন, বিষয়টি শুনেছি। তবে ওই বাড়িতে যায়নি।

ফাজিলহাটি ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন বলেন, বিষয়টি শুনেছি। দু’পক্ষের লোকজনকে ডেকে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-