ghatail.com
ঢাকা সোমবার, ২৩ শ্রাবণ, ১৪২৯ / ০৮ আগস্ট, ২০২২
ghatail.com
yummys

ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় নির্মাণধীন রেল সেতুর প্রকৌশলীর মৃত্যু


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৩ জুলাই, ২০২২ / ৮৮ বার পঠিত
ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় নির্মাণধীন রেল সেতুর প্রকৌশলীর মৃত্যু

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় জাবের খান জনি (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি যমুনা নদীর ওপর নির্মাণধীন বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতুর কাজে নিয়োজিত তমা কোম্পানির সাইড প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে শ‌নিবার (২ জুলাই) রাতে উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার প‌থে তার মৃত‌্যু হ‌য়। এর আগে বি‌কা‌লে কাজ শে‌ষে রেলস্টেশন এলাকার বিয়ারামারুয়া রেললাইন পার হতে গিয়ে জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হয়।

এ বিষয়ে বঙ্গবন্ধু নির্মাণাধীন রেল সেতুর কর্মীরা জানান, জ‌নি বি‌কা‌লে কাজ শে‌ষে মোবাইল ফোনে কথা বলতে বলতে বিয়ারামারুয়া এলাকায় রেললাইন পার হ‌চ্ছিল। এ সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি।

পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেন।

নিহতের খালাত ভাই জায়েদ জানান, দুর্ঘটনার পরই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নি‌য়ে যায় স্থানীয় লোকজন ও রেল সেতুর কর্মরত শ্রমিকরা। পরে উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় নেয়ার প‌থে জ‌নির মৃত‌্যু হয়।

এদিকে এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতুর পূর্ব রেলস্টেশন মাস্টার আব্দুল মান্নান জানিয়েছেন, তিনি কোন তথ্য পাননি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-