ghatail.com
ঢাকা বুধবার, ২২ আষাঢ়, ১৪২৯ / ০৬ জুলাই, ২০২২
ghatail.com
yummys

ঘাটাইলে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে আটক কিশোর ধর্ষক


ghatail.com
নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম
২২ জুন, ২০২২ / ১৩৪ বার পঠিত
ঘাটাইলে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে আটক কিশোর ধর্ষক

টাঙ্গাইলের ঘাটাইলে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ১৫ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (২১ জুন) রাতে ঘাটাইল থানায় ধর্ষিতার বাবা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২১ জুন) ঘাটাইল উপজেলার সাগরদীঘি ইউনিয়নের জালালপুর গ্রামের মানসিক প্রতিবন্ধী এক কিশোরী (১২) কে একা পেয়ে ফুসলিয়ে বাড়ির আঙিনায় টয়লেটে নিয়ে গিয়ে ধর্ষণ করে একই এলাকার ইসমাইল হোসেনের পুত্র কিশোর সালমান আহমেদ। পরে রক্তাক্ত অবস্থায় দেখে প্রতিবেশী চাচী প্রতিবন্ধী কিশোরীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

ঘটনা জানাজানি হওয়ার পর ওই কিশোরীকে জিজ্ঞেস করলে তাঁকে ধর্ষণের কথা স্বীকার করে। ওই কিশোরী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

সাগরদীঘি তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক এসআই মো. আলাল জানান, ধর্ষণের অভিযোগে গতকাল মঙ্গলবার (২১ জুন) দুপুরে অভিযুক্ত কিশোর সালমান আহমেদকে সাগরদীঘি কলেজপাড়া এলাকা থেকে আটক করা হয়েছে। এ বিষয়ে রাতেই থানায় মামলা হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, কিশোরীর বাবার পক্ষ থেকে রাতেই মামলা নেওয়া হয়েছে। আর ওই কিশোরীকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার একমাত্র আসামিকে (১৫) গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্তকাজ এখনও চলমান।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম)/-