ghatail.com
ঢাকা বুধবার, ২২ আষাঢ়, ১৪২৯ / ০৬ জুলাই, ২০২২
ghatail.com
yummys

৬৫ বছরে কলেজছাত্রীকে বিয়ে করলেন সাবেক এমপি বাবু


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৮ মে, ২০২২ / ১০১ বার পঠিত
৬৫ বছরে কলেজছাত্রীকে বিয়ে করলেন সাবেক এমপি বাবু

৬৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী বাবু। রোববার তার এই বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। একাকিত্বের ইতি টানতেই বিয়ে করেছেন বলে জানিয়েছেন তিনি।

হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ মুনিম চৌধুরী বাবুর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তবে প্রথম স্ত্রী ও দুই বিবাহিত সন্তান এখন যুক্তরাজ্যে বাস করেন।

নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃত আবদুল ওয়াদুদ চৌধুরীর বড় ছেলে মুনিম চৌধুরী বাবু ২০১৪ সালে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন।

সংসদ সদস্য থাকাকালীন পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে কলেজছাত্রী তানিয়া আক্তারের সঙ্গে। কয়েক বছরের পরিচয়ের পর পারিবারিকভাবে বিয়ের আয়োজন করা হয়।

বুড়ো বয়সে বিয়ে নিয়ে তোলপাড় হচ্ছে। ফেসবুকে রসালো আলোচনা সমালোচনার ছবি ভাইরাল হয়েছে।

রোববার বিয়ের দিন নিজ গ্রাম কুর্শি থেকে মুনিম চৌধুরী বাবু গাড়ি বহর নিয়ে আউশকান্দির রহমান কমিউনিটি সেন্টারে কনে তানিয়া আক্তারকে আনতে যান। এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও আত্মীয়স্বজন অংশ নেন। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনে নিয়ে বাড়ি ফেরেন মুনিম চৌধুরী বাবু।

তিনি বলেন, আমার প্রথম স্ত্রী ও দুই সন্তান যুক্তরাজ্যে বাস করেন, দেশে আসেন না। বাংলাদেশে একাকিত্ব জীবন অতিবাহিত করছি। এজন্যই মূলত পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-