ghatail.com
ঢাকা বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ / ১৯ মে, ২০২২
ghatail.com
yummys

আইপিএলে জুয়ার জন্য টাকা ধার না দেয়ায় বাসাইলে গৃহবধূকে হত্যা


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৩ এপ্রিল, ২০২২ / ১১২ বার পঠিত
আইপিএলে জুয়ার জন্য টাকা ধার না দেয়ায় বাসাইলে গৃহবধূকে হত্যা

টাঙ্গাইলের বাসাইলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জুয়ার জন্য টাকা ধার না দেওয়ায় এক গৃহবধূকে ইট দিয়ে থেঁতলে হত্যা করেছে প্রতিবেশী এক জুয়াড়ি।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কাশীল ইউনিয়নের বাংড়া পূর্বপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত লিমা বেগম (২৮) ওই এলাকার জোয়াহের মিয়ার প্রবাসী ছেলে ময়নাল মিয়া ওরফে জাহিদের স্ত্রী। হত্যাকারী প্রতিবেশী ফজল মিয়ার ছেলে জুয়াড়ি ট্রাক্টর চালক ওয়াসিম মিয়া (৩২)।

নিহত গৃহবধূ লিমার সাড়ে ৪ বছরের তাওহীদ নামের এক পুত্র সন্তান রয়েছে। এ ঘটনায় আজ ওয়াসিম মিয়াকে একমাত্র আসামি করে বাসাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের শ্বশুর।

নিহতের শ্বশুর জোয়াহের মিয়া ও এলাকাবাসীসূত্রে জানা যায়, পেশাদার আইপিএল জুয়াড়ি ট্রাক্টর চালক ওয়াসিম এলাকার একজন চিহ্নিত জুয়াড়ি। বিভিন্ন সময় লোকের কাছ থেকে আইপিএলের জন্য টাকা ধার করতো সে। ঘটনার দিন লিমা মার্কেট থেকে কেনাকাটা করে বিকেলে বাড়ি আসে।

লিমার প্রবাসী স্বামীর পাঠানো টাকা উত্তোলন করেছে এই ধারনায় রাতে ওয়াসিম লিমার কাছে টাকা চাইতে যায়। টাকা দিতে অস্বীকার করলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইট দিয়ে আঘাত করে তার মাথা থেঁতলে দেয় ওয়াসিম।

চিৎকার শুনে শ্বশুর বের হয়ে মুমুর্ষ অবস্থায় লিমাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের শ্বশুর জোয়াহের মিয়া বলেন, আমার নাতির চিৎকারে ঘুম ভাঙলে ওই ঘরে যাই। গিয়ে দেখি মেঝে ও আশেপাশে রক্তের ছড়াছড়ি। ওয়াসিম ঘর থেকে বের হবার সময় তাকে জাপটে ধরলে আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় সে। আমি হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি চাই।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের শ্বশুর বাদী হয়ে বুধবার (১৩ এপ্রিল) একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-