ghatail.com
ঢাকা শনিবার, ৩০ আশ্বিন, ১৪২৮ / ১৬ অক্টোবর, ২০২১
ghatail.com
yummys

মধুপুরে দাদীকে জবাই করে হত্যা নাতীর


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১০ অক্টোবর, ২০২১ / ১৪২ বার পঠিত
মধুপুরে দাদীকে জবাই করে হত্যা নাতীর

টাঙ্গাইলের মধুপুরে বৃদ্ধা দাদীকে জবাই করে হত্যা করেছে নাতী। আজ রবিবার (১০ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার মহিষমারার ইউনিয়নের বাগানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম সেফাতন নেছা খান (৯০)। তিনি ওই এলাকার মৃত সিরাজ খানের স্ত্রী।

এলাকাবাসী জানায়, ওই এলাকার মুনছের আলীর ছেলে মনজু মিয়া (২২) নামের ওই যুবক বৃদ্ধা দাদীকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে পালিয়ে যায়। মঞ্জু মিয়া দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। আজ মাদক সেবন করে বাড়িতে ফিরে এসে কোন বাকবিতণ্ডা ছাড়াই তার দাদিকে নির্মমভাবে কুপিয়ে বাম হাত ছিন্ন করে পরে তাকে জবাই করে।

স্থানীয় আরিফ হোসেন জানান, নেশার টাকা না দিতে পারলেই শতবর্ষী ওই বৃদ্ধাকে নির্যাতন করতো পাষণ্ড মঞ্জু। বাড়ি-ঘরে চালাতো ভাঙচুর-অত্যাচার। সকালে নেশার টাকা চাইলে দাদী দিতে না পারলে বেধরক মারপিট করতে থাকে। পরে এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে দাদীকে জবাই করে হত্যা করে হাত পা টুকরো টুকরো করে মাদকসেবী নাতি পালিয়ে যায়। পরে এলাকাবাসি পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে মধুপুর মডেল থানায় নিয়ে যায়।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছেলেটা ছিলো মাদকাসক্ত। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-