ghatail.com
ঢাকা শনিবার, ৩০ আশ্বিন, ১৪২৮ / ১৬ অক্টোবর, ২০২১
ghatail.com
yummys

টাঙ্গাইলে টিকা ছাড়া সিরিঞ্জ পুশের অভিযোগ


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৮ অক্টোবর, ২০২১ / ১৮৩ বার পঠিত
টাঙ্গাইলে টিকা ছাড়া সিরিঞ্জ পুশের অভিযোগ

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে টিকা না দিয়েই কেবল সিরিঞ্জের ছোয়া দিয়েই টিকা হয়ে গিয়েছে এমনটাই নাটক করেছে এক স্বাস্থ্য কর্মী। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

টাঙ্গাইল শহরের থানাপাড়ার বাসিন্দা খোরশেদ আলমের ছেলে মোহাম্মদ সাজেদুল ইসলাম (৩০) এ অভিযোগ করেছেন। 

অভিযোগ কারী সাজেদুল ইসলাম জানান, ৪ অক্টোবর সকালে আমার ভ্যাকসিন নেওয়ার জন্য বন্ধু আরিফকে নিয়ে হাসপাতালে গেলে সেখানকার ভ্যাকসিন প্রয়োগকারী একজন নার্স আমার শরীরে ইনজেকশন সিরিঞ্জ পুশ করে বলে জানান। পরে আমি কোন প্রকার ব্যাথা অনুভব করতে না পেয়ে তাকে বললাম যে কোন প্রকার ব্যাথা বা কিছুই বুঝলাম নাহ কিভাবে ভ্যাকসিন দিলেন।

পরে ওই নার্স আমার সাথে রাগ দেখিয়ে রুম থেকে বের করে দেন। পাশে আমার বন্ধু আরিফ তার মোবাইলে ছবি ও ভিডিও করতে থাকে। পরে দেখি সে আমার শরীরে ইনজেকশন পুশ করেনি। সরকারের কাছে একটি দাবি এরকম ভাবে মানুষের সাথে যেন করা না হয় তা না হলে মানুষ ভ্যাকসিন থেকে বঞ্চিত হবে। 

ভুক্তভোগীর সাথে আসা বন্ধু আরিফ হোসেন জানান, সাজেদুলকে ভ্যাকসিন দেওয়ার সময় ওর পাশে আমি মোবাইল দিয়ে ছবি তুলার সময় লক্ষ করি যে ভ্যাকসিনের সিরিঞ্জ সাজেদুলের শরীরে পুশ না করেই রেখে দিয়প  বলেন যে ভ্যাকসিন দেয়া হয়েছে এরপর আমরা যখন বললাম তখন সে খারাপ ব্যবহার করে আমাদের রুম থেকে বের করে দেন। আমরা ওই নার্সের শাস্তি দাবি করছি। 

এ বিষয়ে টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও ডা.শফিকুল ইসলাম সজিব জানান, এধরনের কোন অভিযোগ পাইনি তবে কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-