ghatail.com
ঢাকা শনিবার, ১ কার্তিক, ১৪২৮ / ১৬ অক্টোবর, ২০২১
ghatail.com
yummys

মাদক রাখা ও সেবনের অভিযোগে শাহরুখ খানের ছেলে আটক


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৩ অক্টোবর, ২০২১ / ১১৩ বার পঠিত
মাদক রাখা ও সেবনের অভিযোগে শাহরুখ খানের ছেলে আটক

ভারতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ২৩ বছর বয়সী ছেলে আরিয়ান খানকে নিষিদ্ধ মাদক রাখা ও সেবনের অভিযোগে প্রায় ১৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে পরে গ্রেফতার করা হয়েছে।

ব্যুরোর এক বিবৃতিতে জানানো হয়, শনিবার রাতে মুম্বাইয়ের উপকূলে সমুদ্রে ভাসমান একটি ক্রু্জ শিপে নিষিদ্ধ মাদক নিয়ে পার্টি চলছিল - সেখান থেকেই মোট আটজনকে আটক করে জেরা করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো, এবং এর পর তাদের গ্রেফতার করা হয়।

জাহাজের ওই পার্টি থেকে এক্সট্যাসি, কোকেইন, এমডি বা মেফিড্রোন এবং চরসের মতো নানা ধরনের নিষিদ্ধ ড্রাগ উদ্ধার করা হয়েছে বলেও জানানো হয়।

গোপন সূত্রে খবর পেয়েই নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা ওই জাহাজটিতে হানা দিয়েছিলেন। তাদের কাছে খবর ছিল, গোয়া-গামী ওই ক্রুজ শিপটিতে নিষিদ্ধ মাদক-সহ 'রেভ পার্টি'র আয়োজন চলছে এবং তারা যাত্রী সেজেই ওই জাহাজটিতে উঠেছিলেন।

শনিবার রাতে মুম্বই উপকূল থেকে রওনা হওয়ার কিছুক্ষণ পরেই মাঝ-সমুদ্রে ওই জাহাজটিতে পার্টি শুরু হয়ে যায়।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরো দাবি করেছে, তারা পার্টির মাঝপথে নিষিদ্ধ মাদক-সহ অভিযুক্তদের আটক করেন। যে আটজনকে জেরা করা হয় তার মধ্যে আরিয়ান খান-সমেত ছ'জন পুরুষ ও দুজন নারী রয়েছেন।

ভারতের সিএনএন-নিউজ এইট্টিন এক কর্মকর্তাদের উদ্ধৃত করে জানাচ্ছে, আরিয়ান খানের ফোনের মেসেজ ঘেঁটে তারা তার নিয়মিত মাদকের অর্ডার নেয়া ও সেবনের তথ্য পেয়েছেন ।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরো-র অধিকর্তা এস এন প্রধান বার্তা সংস্থা এএনআই-কে জানিয়েছেন, গত দুসপ্তাহ ধরে তাদের তদন্তের পরিণতিতেই এই অভিযান চালানো হয়েছিল। তাদের তদন্তে নিষিদ্ধ মাদকের সঙ্গে বলিউডের বেশ কিছু যোগসাজসও সামনে এসেছে বলে তিনি জানান।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, আরিয়ান খান সেই পার্টিতে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে। তবে তিনি এও না-কি জানিয়েছেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। এর আগে কখনও এমন কিছু গ্রহণ করেননি তিনি।

আরিয়ানকে গ্রেপ্তার দেখানোর পর জে জে হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। এছাড়া ওইদিন আরিয়ান ছাড়া আরও সাতজনকে আটক করা হয়েছে।

তারা হলেন আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার ও গোমিত চোপড়া। শনিবার রাতের পার্টিতে তারাও ছিলেন।

এদিকে ২৩ বছর বয়সী ছেলের এ বিপদে নিজের শুটিং স্থগিত করে দিয়েছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল বলিউড সুপাস্টারের। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন শাহরুখ। ছেলেকে বাঁচাতে ছোটাছুটি করছেন বাদশাহ।

সূত্রের খবর, ইতোমধ্যেই আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গেছেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-