ghatail.com
ঢাকা বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ / ১৯ মে, ২০২২
ghatail.com
yummys

সখীপুরে ডাকাতি মামলায় ২টি ট্রাকসহ তিনজন আটক


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৩ অক্টোবর, ২০২১ / ৩০০ বার পঠিত
সখীপুরে ডাকাতি মামলায় ২টি ট্রাকসহ তিনজন আটক

টাঙ্গাইলের সখীপুরে ডাকাতি মামলায় ২টি ট্রাকসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। শনিবার রাতে সখীপুর থানার উপ-পরিদর্শক এসআই মনিরুজ্জামান ঢাকার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- ধামরাই এলাকার মৃত ফরিদ সরকারের ছেলে রতন সরকার (৪২), একই এলাকার কায়েম উদ্দিনের ছেলে নূর হোসেন নূরু (৩৩) এবং পাবনার সাথিয়া এলাকার শামছুর রহমানের ছেলে বাহাদুর মিয়া (৪০)।

পুলিশ জানায়, গত ১ অক্টোবর (শুক্রবার) রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের তক্তারচালা আমতৈল এলাকায় একদল সংঘবদ্ধ ডাকাত দল মাহিন্দ্র ট্রাক্টর দিয়ে সড়ক অবরোধ করে একটি ট্রাক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরদিন ২ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় ছিনতাই হওয়া ট্রাকের মালিক হযরত আলী অজ্ঞাতনামে সখীপুর থানায় মামলা করেন।

পরে পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঢাকার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ট্রাক, ডাকাতদের ব্যবহৃত মাহিন্দ্র ট্রাক্টরসহ তিন ডাকাতকে গ্রেফতার করে সখীপুর থানায় নিয়ে আসেন।

সখীপুর থানার ওসি একে সাইদুল হক ভূইয়া বলেন, রবিবার  দুপুরে গ্রেফতারকৃত ডাকাতদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের  চেষ্টা অব্যহত রয়েছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-