ghatail.com
ঢাকা শনিবার, ৩০ আশ্বিন, ১৪২৮ / ১৬ অক্টোবর, ২০২১
ghatail.com
yummys

টাঙ্গাইলে শামীম ও মামুন হত্যা মামলার আসামী কোয়াটার রনি ঢাকায় আটক


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৯ সেপ্টেম্বর, ২০২১ / ২১৪ বার পঠিত
টাঙ্গাইলে শামীম ও মামুন হত্যা মামলার আসামী কোয়াটার রনি ঢাকায় আটক

টাঙ্গাইলের শামীম ও মামুনকে অপহরণ ও হত্যা করে তাদের লাশ গুম করার ঘটনায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী মো: আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনিকে গ্রেফতার করেছে টাঙ্গাইল থানা পুলিশ।

সন্ত্রাসী রনি টাঙ্গাইল শহরের দেওলা এলাকার বেলায়েত হোসেনের ছেলে। 

রবিবার দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ২০১৩ সালে টাঙ্গাইলের চিহ্নিত সন্ত্রাসী মো: আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনি ও তার সহযোগীদের নিয়ে শামীম ও মামুনকে সদর উপজেলার পিচুরিয়া এলাকা থেকে অপহরণ করে এবং তাদের হত্যা করে লাশ গুম করে। এ হত্যা মামলার ঘটনায় গ্রেফতারী পরয়োনাভুক্ত আসামী মো: আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনিকে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেনের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর একটি দল ঢাকা মহানগরের মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে ২টি হত্যা, ৪টি অস্ত্র এবং অনান্য ৩টি মামলাসহ মোট ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়াও কোয়াটার রনি চলতি বছরের গত ২৭ আগস্ট ধারা ৩৯৪ পেনাল কোড এর আসামী। বর্তমানে গ্রেফতারকৃত আসামী টাঙ্গাইল সদর থানা হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

পুলিশ সুপার আরও বলেন, টাঙ্গাইলে সন্ত্রাসীদের অভয়ারণ্য হতে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে। জেলার বাকি সকল সন্ত্রাসীদের ধরতে অভিযান চলমান থাকবে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-