ghatail.com
ঢাকা শনিবার, ৩০ আশ্বিন, ১৪২৮ / ১৬ অক্টোবর, ২০২১
ghatail.com
yummys

ঘাটাইলে জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্টের ঘর পেলেন অসহায় নারী


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৯ সেপ্টেম্বর, ২০২১ / ১৫৫ বার পঠিত
ঘাটাইলে জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্টের ঘর পেলেন অসহায় নারী

টাঙ্গাইলের ঘাটাইলে জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্টের অর্থায়নে নতুন ঘর পেলেন আরো এক অসহায় নারী। গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ঘাটাইলের গৃহহীন পরিবারকে নতুন একট ঘর বুঝিয়ে দেয়া হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান সৈয়দ তুহিন আব্দুল্লাহ বলেছিলেন, ‘‘ঘাটাইল আমার, আমি ঘাটাইলের’’ তাই ঘাটাইলের মানুষের সুখ ও দুঃখ উভয়ই আমার। আমি কথা দিচ্ছি ‘জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্ট’ ঘাটাইলের গৃহহীন অসহায়দের পাশে থাকবে।

তার এই কথা বাস্তবে রূপ দিতে তারই সুযোগ্য পুত্র মিতালি গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুন তার নিজেস্ব তত্ত্বাবধানে ঘাটাইলের গৃহহীন অসহায়দের খুঁজে খুঁজে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার মহৎ কর্ম অব্যাহত রেখেছেন।

জানা যায় ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের মধ্যকর্ণা গ্রামের মৃত সোনা উল্লাহর স্ত্রী আছিয়া বেগম তার অসহায়ত্বের কথা তুলে ধরে জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্টের শান্তিমহল গৃহায়ণ প্রকল্পের অধীনে গৃহের আবেদন করলে জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান সৈয়দ তুহিন আব্দুল্লাহ আবেদনটি মঞ্জুর করেন।

নতুন ঘর পেয়ে আছিয়া বেগমের পরিবারের সদস্যরা জানান, আমরা দীর্ঘদিন ধরে একটি ঘরের অভাবে মানবেতর জীবনযাপন করে আসছিলাম। আজ এহসান আব্দুল্লাহ মিথুন আমাদের সুন্দর ঘর উপহার দিয়েছেন। আমরা দোয়া করি আল্লাহ যেন নেক হায়াত দান করেন।

এ বিষয়ে মিতালি গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুন বলেন, আমার বাবা সৈয়দ তুহিন আব্দুল্লাহর ঘাটাইলের গৃহহীনদের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি রক্ষার্থেই আমি কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ আমাদের এ ধারা অব্যাহত থাকবে। আপনারা আমার বাবা ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঘাটাইল থানা যুবলীগের সদস্য মোঃ তপন, সরকারি জিবিজি কলেজের সাবেক এজিএস মোঃ রঞ্জুসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-