ghatail.com
ঢাকা বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ / ২৩ সেপ্টেম্বর, ২০২১
ghatail.com
yummys

টাঙ্গাইলে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীর সাথে প্রতারণা


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৪ সেপ্টেম্বর, ২০২১ / ১৯৩ বার পঠিত
টাঙ্গাইলে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীর সাথে প্রতারণা

বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন এক কলেজ ছাত্রীর সঙ্গে প্রতারণার ঘটনা ঘটেছে। একাদশ শ্রেণীর ওই ছাত্রী টাঙ্গাইলের একটি কলেজে পড়েন। প্রতিবেশী তার এক বোনের মাধ্যমে টাঙ্গাইল শহরের সাবালিয়া মহল্লায় ভাড়া থাকা “সুমীর বিশ্বাস” নামক এক তরুণের সঙ্গে পরিচয় হয়।

পরিচয়ের সূত্র ধরে মেয়েটির শশুড় বাড়ির আশপাশ দিয়ে ঘোরাঘুরি করতো ওই তরুণ। এক পর্যায়ে প্রতিনিয়ত যাতায়াত করতো। এভাবে গত এক বছর ধরে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ছাত্রীর অভিযোগ, ওই তরুণ ইতোপূর্বে আরো অনেকের সাথে প্রতারণা করেছেন। যা গোপন রাখা হয়। নিজেকে সরকারি মেডিকেল কলেজের ছাত্র পরিচয় দেওয়া হয়। এ পরিচয়টিও ছিল মিথ্যা। মিথ্যা পরিচয়ে সরলতার সুযোগ নেয় ওই তরুণ।

এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার স্মৃতি নিজেই বাদী হয়ে “সুমীর বিশ্বাস” পিতা- বিজয় বিশ্বাস, গ্রামঃ দেওজানি, ইউনিয়নঃ হালালিয়া, উপজেলাঃ মির্জাপুর এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, আমার পিতা–মাতা শৈইদানপুর, বাসাইল উপজেলায় বিবাহ দেয়। বিবাহের পর হইতে আমরা উভয়পক্ষ সুখে শান্তিতে বসবাস করিয়া আসিতেছিলাম। বিবাহের পর বেশ কিছুদিন পর উক্ত বিবাদী সুমীর বিশ্বাস আমার শ্বশুর বাড়ীর আশ–পাশ দিয়ে ঘােরাঘুরি করিত এবং আমার শ্বশুর বাড়ীতে প্রতিনিয়ত যাতায়াত করিত।

গত ০১/০২/২০২০ তারিখে সনাতন (হিন্দু) ধর্মের বিধান মােতাবেক আবদ্ধ হইয়া আমার আগের সংসার নষ্ট করিয়া আমার সহিত পরস্পর পরক্রিয়া সম্পর্ক করিয়া বিয়ের প্রলােভন দেখাইয়া বিবাহের কথা বলিয়া আমার আগের স্বামীকে তালাক প্রদান করিয়া আমার সহিত পরম্পর আমার সহিত কোন বিবাহ করে না।

আমি বিবাহের কথা বলিলে আজ না কাল বলিয়া তালবাহানা করিতেছে।

উক্ত বিবাদী গত ৩১/০৮/২০২১ ইং তারিখ দুপুর অনুমান ১২:০০ ঘটিকার সময় বিবাহের কথা বলিয়া উক্ত ভাড়াটিয়া বাসা হইতে আমাকে একা রাখিয়া ০৪ (চার) ভরি স্বর্ণলংকার যাহার আনুমানিক মূল্য ২,৮০,০০০ /– ( দুই লক্ষ আশি হাজার ) টাকা চুরি করিয়া নিয়া যায়।

উক্ত বিবাদী এই বলিয়া হুমকী দেয় যে, এই বিষয়ে কোন প্রকার বাড়াবাড়ি করিলে তাহলে তােকেসহ তােৱ পরিবারের সদস্যদের সুযােগমত পাইলে খুন করিয়া লাশ গুম করিয়া ফেলিবে বলিয়া হুমকি দিয়া চলিয়া যায় ।

এই বিষয়ে বাদী কলেজ ছাত্রী বলেন, আমি নিজে প্রতারণার স্বীকার হয়েছি। আমার মতো যেন আর কেউ প্রতারিত না হয়। আমি এর উপযুক্ত বিচার চাই।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

সর্বশেষ - প্রচ্ছদ