ghatail.com
ঢাকা বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ / ২৩ সেপ্টেম্বর, ২০২১
ghatail.com
yummys

দেলদুয়ারে শ্রমিককে কুপিয়ে হত্যায় যুবক আটক


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
১৬ জুলাই, ২০২১ / ১৮১ বার পঠিত
দেলদুয়ারে শ্রমিককে কুপিয়ে হত্যায় যুবক আটক

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের মুশুড়িয়া গ্রামে বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে শরিফ মিয়া (৩০) নামে এক নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগে মো. মোন্তাজ মিয়া নামে এক মাদকাসক্ত যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মুশুড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের মাদকাসক্ত ছেলে মো. মোন্তাজ বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে হাতে দা নিয়ে এলাকায় ঘোরাফেরা করছিলেন। রাত সাড়ে ১১টার দিকে তিনি মুশুড়িয়া দক্ষিণপাড়া খেলার মাঠে মো. সোনা মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক শরিফকে পেয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

এসময় শরিফের গলার বেশিরভাগ অংশই কেটে যায়। এ অবস্থায় দৌঁড়ে মাঠের পাশে সোমেজ সিকদারের বাড়ির উঠানে গিয়ে তিনি পড়ে যান। সেখানেই তার মৃত্যু হয়।

সোমেজ সিকদার জানান, রাতে শব্দ পেয়ে ঘুম থেকে জেগে বাইরে এসে দেখেন- পাশের বাড়ির মোন্তাজ হাতের দা ঘুরাচ্ছেন। বাড়িতে রক্তাক্ত ও নিথর অবস্থায় শরিফ পড়ে রয়েছেন। এসময় তারা চিৎকার করলে আশপাশের লোকজন এসে সমবেত হয়।

পরে মোন্তাজ বাড়িতে গিয়ে দা হাতে ঘরের ভেতর অবস্থান নেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় তাকে গ্রেপ্তার করে।

এ সময় তার দা’য়ের কোপে এক পুলিশ সদস্যও আহত হন।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে ঘটনায় জড়িতকে গ্রেপ্তার করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম)/-

সর্বশেষ - প্রচ্ছদ