ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ / ০৩ আগস্ট, ২০২১
ghatail.com
yummys

জানুয়ারিতে বিয়ের খবর জানিয়ে জুলাইয়ে বাবা হলেন হাবিব


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
০৮ জুলাই, ২০২১ / ১৪১ বার পঠিত
জানুয়ারিতে বিয়ের খবর জানিয়ে জুলাইয়ে বাবা হলেন হাবিব

চলিত বছরের জানুয়ারিতে তৃতীয় বিয়ের খবর জানানো জনপ্রিয় সুরকার, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ পুত্র সন্তানের বাবা হয়েছেন। গতকাল বুধবার সকালে ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তাঁর স্ত্রী আফসানা চৌধুরী (শিফা)।

নবজাতকের নাম রাখা হয়েছে আয়াত। আজ বৃহস্পতিবার বিকেলে হাবিব ওয়াহিদের বাবা হওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর বাবা ফেরদৌস ওয়াহিদ।

চলতি বছরের ১২ জানুয়ারি এক ফেসবুক স্ট্যাটাসে হুট করেই তৃতীয় বিয়ের খবর জানান এই সংগীত তারকা। গণমাধ্যমের খবর, এটা হাবিবের তৃতীয় বিয়ে।

২০০৩ সালে রেডিও জকি লুবায়নাকে প্রথম বিয়ে করেন হাবিব ওয়াহিদ। সে বছরই তাঁদের বিচ্ছেদ হয়। এরপর ২০১১ সালে রেহান চৌধুরীকে বিয়ে করেন। সেই ঘরে তাঁর এক সন্তান রয়েছে, নাম আলীম ওয়াহিদ। তবে ২০১৭ সালে সেই সম্পর্কের ইতি টানেন হাবিব।

এরপর ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তবে তা বেশি দিন স্থায়ী হয়নি।

২০০৩ সালে লন্ডনে ছাত্রাবস্থায় প্রথম লোকসংগীতের রিমিক্স অ্যালবাম ‘কৃষ্ণ’ প্রকাশ করেন হাবিব। তবে ২০০৪ সালে ‘মায়া’ অ্যালবামে হাবিব নতুন আশার সঞ্চার ঘটিয়েছিলেন। ভিন্ন ধারার কথা ও সুরের গান নিয়ে তিনি রাতারাতি জনপ্রিয়তা পান। এরপর আর পেছনে ফিরতে হয়নি তাঁকে, সুরের জাদুতে মুগ্ধ করে চলেছেন।

২০১১ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ব্যক্তিজীবনে হাবিব ওয়াহিদ সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের ছেলে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-