ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ / ০৩ আগস্ট, ২০২১
ghatail.com
yummys

টাঙ্গাইলে রাজা বাদশা গ্রুপের প্রতারণার ফাঁদে নি:স্ব শত শত যুবক


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
২১ জুন, ২০২১ / ১৯৫ বার পঠিত
টাঙ্গাইলে রাজা বাদশা গ্রুপের প্রতারণার ফাঁদে নি:স্ব শত শত যুবক

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার শাহাজানি গ্রামের মৌলভী শামছুল হকের ছেলে মো.সাইফুল ইসলাম প্রায় দশ বছর আগে রাজা বাদশা গ্রুপ নামে একটি সংগঠন তৈরী করেন। টাঙ্গাইল শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকায় একটি ভবনে রাজা বাদশা টাওয়ার নামে একটি সাইন বোর্ড লাগায়। ওই টাওয়ারে বসে সাধারণ মানুষকে বিভিন্ন প্রকল্পের অংশীদারীর নামে প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে রাজা বাদশা গ্রুপের প্রতিষ্ঠাতা মোসাইফুল ইসলাম গ্রেফতার হওয়ার পর বেরিয়ে আসে তার প্রতারণার কাহিনী। তার প্রতারণার ফাঁদে পড়ে কালিহাতী উপজেলার রামপুর আশেপাশের গ্রামের শতশত যুবক চুক্তিপত্র করে বিনিয়োগ করে প্রতারণার শিকার হয়েছেন। শুধু তাঁত শিল্প এলাকার রামপুরকুকরাইল গ্রাম থেকে কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।


রামপুর গ্রামের প্রতারণার শিকার হওয়া নি:স্ব রাকিবুল হাসান জানান, জলবায়ু প্রকল্প উন্নয়নে আর্থিক সহয়তা (ফেরতযোগ্যচুক্তিপত্রের মাধ্যমে ধাপে ধাপে প্রায় ত্রিশ লাখ টাকা বিনিয়োগ করি। মো.সাইফুল ইসলাম আটক হওয়ার পর তার প্রতারণার খবর জানতে পারি। আমি এখন নি:স্ব হয়ে পড়েছি। শুধু আমি নই তার প্রতারণার শিকার হয়ে শত শত যুবক নি:স্ব হয়ে পড়েছে।


(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-