ghatail.com
ঢাকা মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ / ০৩ আগস্ট, ২০২১
ghatail.com
yummys

টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর তানাকা আর নেই


ghatail.com
স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম
২০ জুন, ২০২১ / ১৫৮ বার পঠিত
টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর তানাকা আর নেই

টাঙ্গাইল পৌরসভার দিঘুলিয়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বীর প্রতীক এর সন্তান জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর আনোয়ার সাদাত তানাকা রোববার (২০ জুন) ভোর টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। মৃত্যুকালে তিনি মা-বাবা, স্ত্রী, এক ছেলেসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।


কাউন্সিলের বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বীরবিক্রম জানান, প্রতিদিনের নেয় আনোয়ার সাদাৎ তানাকা শনিবার (১৯ জুন) রাতে ঘুমাতে যায়। রোববার (২০ জুন) সকালে তার মা ঢাকা যাওয়ার সময় তাকে ডাকাডাকি করে। না উঠায় শরীর ধরে ধাক্কা দেয়। নরাচড়া না করায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাদ যোহর পারদিঘুলীয়া এলাকায় তার জানাজা শেষে টাঙ্গাইল বেবিস্ট্যান্ড কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডে তিনি কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেন। আনোয়ার সাদাৎ তানাকা দিঘুলীয়া, পাড় দিঘুলীয়া, বেড়াডোমা এলাকা নিয়ে গঠিত ৪নং ওর্য়াডের কাউন্সিলর নির্বাচিত হন।

টাঙ্গাইলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল সাধারন সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন এক বিবৃতিতে আনোয়ার সাদাত তানাকা' মৃত্যুতে গভীর শোক দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-