সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সখীপুরে মামলা

টাঙ্গাইলের সখীপুরে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এক তরুণসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত বুধবার (২৬ আগস্ট) রাতে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে সখীপুর থানায় মামলাটি করেন।

এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, দুই বছর আগে সখীপুরের সিলিমপুর গ্রামের মনির হোসেনের (২৫) সঙ্গে ওই নারীর বিয়ে হয়। মাস ছয়েক পর তাঁদের বিচ্ছেদ হয়। দুই মাস আগে মনির সাবেক স্ত্রীর মুঠোফোনের নম্বর সংগ্রহ করে যোগাযোগ করেন। পুনরায় বিয়ে করার জন্য ফোনে তাঁকে প্রস্তাব দেন তিনি।

একপর্যায়ে ওই নারী মনিরের প্রস্তাবে রাজি হয়ে যান। গত সোমবার রাতে ওই নারীকে বিয়ে করার কথা বলে সখীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের এক বন্ধুর বাড়িতে নিয়ে আসেন মনির। রাতে পূর্বপরিকল্পিতভাবে মনির ও তাঁর তিন বন্ধু ওই নারীকে ধর্ষণ করেন।

গতকাল বুধবার রাতে ওই নারী সখীপুর থানায় এসে মামলা করেন।

ওই নারীর বরাত দিয়ে পুলিশ জানায়, তালাক দিয়ে অন্যত্র বিয়ে করায় প্রতিশোধ নিতে মনির ওই নারীর সঙ্গে অভিনয় করেন। পরিকল্পিতভাবে তাঁকে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা এ এইচ এম লুৎফুল কবির আজ বৃহস্পতিবার দুপুরে বলেন, এটা একটা পরিকল্পিত গণধর্ষণ। সাবেক স্ত্রীর ওপর প্রতিশোধ নিতেই এ ঘটনা ঘটানো হয়েছে। মূল আসামি মনিরসহ দুজন পুলিশের নজরবন্দীতে আছেন। শিগগিরই আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

(সখীপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-