সাংবাদিক নৃপেণ বিশ্বাসের ১৬তম মৃত্যুবাষির্কীতে ঘাটাইলে স্মরণসভা

শনিবার ৭ ডিসেম্বর সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় বাংলাদেশ সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, টিভি অনুষ্ঠান নির্মাতা, বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকার নৃপেণ বিশ্বাসের ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঘাটাইল প্রেস ক্লাব ও বংশাই সাহিত্য সংসদ আয়োজিত লেখক সাংবাদিক বংশাই সাহিত্য সংসদের সভাপতি হায়দার রাহমানের সভাপতিত্বে ঘাটাইল প্রেস ক্লাব কার্যালয়ে আলোচনা সভায় অংশগ্রহন করেন ,ঘাটাইল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দৈনিক ভোরের কাগজ ঘাটাইল প্রতিনিধি রবিউল আলম বাদল, সিনিয়র সহ সভাপতি দৈনিক যায়যায়দিন ঘাটাইল প্রতিনিধি উত্তম আর্য্য, সহ সভাপতি এস কে সরকার, অ্যাডভোকেট মফিজুর রহমান, নাট্যকার শাহীন নজরুল, ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বর্তমান পত্রিকার ঘাটাইল প্রতিনিধি মোঃ গোলাম মোস্তফা, নিউজ টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি আতিকুর রহমান, আমার সংবাদ ও এশিয়ান এইজ ঘাটাইল প্রতিনিধি আব্দুল লতিফ, মোঃ রফিকুল ইসলাম, সড়ক বিষয়ক সম্পাদক অখিফুল ইসলাম প্রমুখ।

গুণী এই সাংবাদিক ও লেখক হেপাটাইটিস বি প্লাস রোগে ভুগছিলেন। মাত্র (৪৭) বছর বয়সে ঢাকার একটি ক্লিনিকে ২০০৩ সালের ৭ ডিসেম্বর তিনি পরোলোকগমন করেন।

সাংবাদিক নৃপেণ বিশ্বাসের ১৬তম মৃত্যুবাষির্কী উপলক্ষে ঘাটাইলডটকমে গতকাল ‘শনিবার সাংবাদিক নৃপেণ বিশ্বাসের ১৬তম মৃত্যুবাষির্কী’ শিরোনামে সংবাদ পরিবেশিত হয়।

(উত্তম আর্য্য, ঘাটাইলডটকম)/-