সখীপুরে পোস্ট মাস্টারের আবাসিক ভবন না থাকলেও বাসাভাড়া কর্তন হচ্ছে নিয়মিত

0Shares

টাঙ্গাইলের সখীপুর উপজেলা পোস্ট মাস্টারের জন্যে নির্ধারিত সরকারি আবাসিক ভবন নেই। অথচ গত ১৫ মাস ধরে বেতন থেকে নিয়মিত বাসা ভাড়া কর্তন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দায়িত্বরত পোস্ট মাস্টার মো. মেনহাজ উদ্দিন। এ নিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিলেও কোনো সাড়া পাওয়া যাচ্ছেনা।

সখীপুর পোস্ট অফিস সূত্রে জানা যায়, ২০১৮ সালের মার্চ মাসে পোস্ট মাস্টারের জন্যে নির্ধারিত বাসভবনটি ভেঙে ওই জায়গায় নতুন পোস্ট অফিস ভবন নির্মাণ কাজ শুরু হয়। বর্তমানে ওই নতুন ভবনেই অফিস কার্যক্রম চলছে। বাসভবন ভেঙে ফেলা হলেও পোস্ট মাস্টারের বেতন থেকে প্রতিমাসে প্রায় সাড়ে ৮ হাজার টাকা করে নিয়মিত কেটে নেওয়া হচ্ছে।

সখীপুর পোস্ট মাস্টার এ নিয়ে ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল টাঙ্গাইল ও পোস্ট মাস্টার জেনারেল কেন্দ্রীয় সার্কেল ঢাকা বরাবর চারবার লিখিত অভিযোগ জানিয়েও কোনো সুফল পাচ্ছেন না বলে জানান তিনি।

এ ব্যাপারে সখীপুর উপজেলা পোস্ট মাস্টার মেনহাজ উদ্দিন বলেন, বাসভবন না থাকায় এমনিতেই খুব অসুবিধায় আছি। এর উপর আমার বেতন থেকে নিয়মিত বাসা ভাড়া কেটে নেওয়া হচ্ছে। আমি এর দ্রুত সমাধান চাই এবং এ যাবৎ কর্তন করা টাকাও ফেরত চাই।

জানতে চাইলে টাঙ্গাইলের ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল গাজী শাহেদ আনোয়ার মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রতিটি অভিযোগই ঢাকার অফিসে পাঠানো হয়েছে। কিন্তু কোনো জবাব পাওয়া যাচ্ছেনা।

(সখীপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-