সখীপুরের ইউএনও লিজা করোনা পজিটিভ

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রবিবার (১২ জুলাই) সকালে করোনাভাইরাস নমুনার ফলাফলে তার পজেটিভ আসে বলে নিশ্চিত করেছেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সোবহান।

এ নিয়ে জেলাটিতে প্রথম কোন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ ভাইরাস দ্বারা আক্রান্ত হলেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার ইউএনওর স্বামী প্রকৌশলী ইসতিয়াক আহমেদও করোনাভাইরাস আক্রান্ত হন। পরে শনিবার তাদের পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। তবে নমুনা পরীক্ষার ফলাফলে শুধু উপজেলা নির্বাহী অফিসারের করোনাভাইরাস পজিটিভ আসে এবং বাকিগুলো নমুনাগুলোর ফলাফল নেগেটিভ আসে।

তিনি আরও বলেন, “ইউএনওর হালকা জ্বর রয়েছে। তিনি প্রাথমিকভাবে বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তবে এর আগেও একাধিক বার তিনি নমুনা দিয়েছিলেন। তখন তার নেগেটিভ আসে।”

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্বামীর করোনা শনাক্তের খবর নিশ্চিত হলে তিনি শুক্রবার তাঁর ছেলে, মা, গৃহপরিচারিকাসহ চারজন নমুনা দেন। আজ রোববার সকালে শুধু ইউএনও মহোদয়ের নমুনার ফলাফল পজেটিভ আসে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান বলেন, জেলাটিতে নতুন করে আরও ২৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯১৫ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজলোয় ৬ জন, মির্জাপুর ১৪ জন, বাসাইল ২ জন করে, এছাড়া ধনবাড়ি, সখীপুর, ও নাগরপুরে ১ জন কিরে রয়েছেন বলেও জানান তিনি।

(সখীপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email