শেষ মুহুর্তে জমজমাট নাগরপুর সিএনজি শ্রমিক ইউনিয়নের নির্বাচন

টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় নির্বাচনের আদলেই শেষ সময়ে জমে উঠেছে অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন। আগামী ২৮ ফেব্রুয়ারী টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেষ মুহুর্তে প্রার্থীদের শুরু হয়েছে জমজমাট প্রচার ও প্রচারনা। প্রার্থীদের পোষ্টার ব্যানার ফেষ্টুনে গোটা উপজেলা ছেয়ে গেছে । সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ প্রতীক নিয়ে ভোটারদের দাঁড়ে দাঁড়ে ভোট প্রার্থনা করছে। উপজেলার বিভিন্ন হাট বাজারে চা দোকানে ও সি এন জি ষ্টেশন গুলোতে চলছে নিবার্চনি আলোচনা । শ্রমিক নিবার্চনকে ঘিড়ে বিভিন্ন রাজনৈতিক দলে চলছে হিসাব নিকাশ। সুধী মহলেও কৌতুহলের কমতি নেই।

এবারের শ্রমিক নির্বাচনে সভাপতি প্রার্থী ৩ জন, সাধারন সম্পাদক প্রার্থী ৪ জন সহ মোট ৪৭ জন বিভিন্ন পদে লড়ছেন।

সভাপতি প্রার্থী হলেন সাইদুর রহমান সোহাগ, রফি আহম্মেদ রফিক, মো. আক্তারুজ্জান পলাশ। সাধারণ সম্পাদক প্রার্থী হলেন, মো. তারা মিয়া, মো. বাদশা মিয়া, মো. ঠান্ডু মিয়া ও মো. শাহিনুর রহমান শাহিন।

সাইদুর রহমান সোহাগ বলেন, একটা সময় যখন শ্রমিকদের পাশে কেউ ছিল না তখন আমি শ্রমিকদের কল্যানে কাজ করেছি এবং সুখে দুখে তাদের পাশে থেকেছি। দীর্ঘদিন পর নির্বাচনের ব্যবস্থা করেছি তাই শ্রমিকরা আমাকেই বিজয়ী করবে।

রফি আহাম্মেদ রফিক বলেন , আমি প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম এবং তিল তিল করে নাগরপুরে এ সংগঠন দাড় করিয়েছি তাই শ্রমিকরা আমাকেই ভোট দিয়ে আবার সভাপতি নিবার্চিত করে তাদের সেবা করার সুযোগ দিবেন।

আক্তারুজ্জামান পলাশ বলেন, পূর্বে আমি সভাপতি ছিলাম তখন শ্রমিকদের জন্য অনেক কাজ করছি। তাই তারা আমার কাজের মূল্যায়ন করে এবারের নির্বাচনে শ্রমিকরা আমাকেই ভোট দিবেন।

টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার মো. আমিনুর রহমান আমিন জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভোট গ্রহন করতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

এবার টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখায় মোট ভোটার ৯শ ৩৯ জন।

(মাসুদ রানা, ঘাটাইলডটকম)/-