শামসুর রহমানের অষ্টম মৃত্যুবার্ষিকীতে ঘাটাইলে দোয়া মাহফিল

মহান মুক্তিযুদ্ধের সংগঠক, টাঙ্গাইল- ৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শামসুর রহমান খান শাজাহানের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার শাজাহানের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহব্বায়ক ও উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, যুগ্ম আহ্বায়ক আঃ রহিম মিয়া, মাসুদুর রহমান আজাদ, ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান শহীদ, বিআরডিবি চেয়ারম্যান রুহুল আমিন, উপজেলা যুবলীগের সভাপতি সরোয়ার আলম রুবেল, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: ২০১২ সালের ২ জানুয়ারি সোমবার ভোরে টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়ায় নিজ বাসভবনে মুক্তিযোদ্ধা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক এই যুগ্ম সম্পাদকের মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। ওই দিন বাদ জোহর তার গ্রামের বাড়ি ঘাটাইলে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে তার লাশ রাখা হলে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সংগঠনের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এরপর টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে তাকে গার্ড অব অনার সম্পাদন পরবর্তীতে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে শামসুর রহমান খান শাজাহানকে দাফন করা হয়।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-