রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশের এসআই নিহত

নওগাঁর রাণীনগর থানার এসআই আক্তারুজ্জামান (৪৮) ট্রেনের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হলে নওগাঁ সদর হাসপাতাল থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান তিনি।

নিহত এসআই আক্তাররুজ্জামান সিরাজগঞ্জ জেলার সাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি গত বছরের ২৬ জানুয়ারী থেকে রাণীনগর থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

রাণীনগর থানা সূত্রে জান গেছে, ওই দিন দুপুর সোয়া ১২টার দিকে এসআই আক্তারুজ্জামান পোষাক পরা অবস্থায় রাণীনগর রেলওয়ে ষ্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের উপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে কথা বলতে বলতে হাটছিলেন। এসময় চিলাহাটি থেকে খুলনাগামী রুপসা আন্তনগর এক্রাপ্রেস ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরুতর আহত হন।

আহত আক্তারকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল গণি নিশ্চিত করে জানান, এসআই আক্তারুজ্জামান চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে মারা যান।

(রাজেকুল ইসলাম, রাণীনগর, নওগাঁ/ ঘাটাইলডটকম)/-