রাণীনগরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদা-নাতি নিহত

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষে স্কুলছাত্রীসহ দুই জন নিহত হয়েছেন। এসময় সুমাইয়া আকতার নামে অপর এক স্কুল ছাত্রী আহত হয়। আহতদের সবাইকে নওগাঁ সদর হাসপাতালে নিলে নিপা আকতার মারা যায়। আব্দুল মান্নানের অবস্থা অবণতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। আহত স্কুল ছাত্রী সুমাইয়া নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

নিহতরা হলেন, গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী নিপা আক্তার (১৪) ও তার দাদা আব্দুল মান্নান সরদার (৪৮)।

ঘটনাটি ঘটেছে শনিবার (৯ নভেম্বর) সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে। নিহত ও আহতরা সবাই উপজেলার আমিরপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও নাতনি নিপা আক্তারকে সঙ্গে নিয়ে মটর সাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে পৌঁছে দেয়ার জন্য যাচ্ছিলেন। পথি মধ্যে আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌঁছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করালে নিপা আক্তার মারা যায়। গুরুতর আহত আব্দুল মান্নানকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে মারা যায়।

নিহত স্কুল ছাত্রী আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে এবং আব্দুল মান্নান একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যেহেতু আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(রাজেকুল ইসলাম, রাণীনগর, নওগাঁ/ ঘাটাইলডটকম)/-