রনিকে বিয়ে করলেন পরীমনি

হঠাৎ করেই পরীমনির টাইমলাইনে ভেসে ওঠে ‘গট ম্যারিড’ শব্দটি। ভক্তদের চমকে দিয়ে সত্যিই বিয়েটা সেরে ফেলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। তার বরের নাম কামরুজ্জামান রনি। থিয়েটার দল নাগরিক নাট্যাঙ্গণের সঙ্গে যুক্ত আছেন তিনি। পাশাপাশি তিনি ছোটপর্দার নির্মাতা হিসেবেও কাজ করছেন।

জানা গেছে, ১০ মার্চ রাতে ঢাকার রাজারবাগ এলাকায় ছোট পরিসরে দুজনার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরী ও রনি দুজনেই তাদের বিয়ের বিষয়টি প্রথমে জানান দেন ফেসবুকে নিজেদের রিলেশনসিপ স্ট্যাটাস বদলের মাধ্যমে। তাও বিয়ে করার এক সপ্তাহ পর।

তবে বিয়ের খবরটি নিশ্চিত করে রনি বলেন, ‘পরীমনির সঙ্গে বিয়েটা হঠাৎ করে ফেলেছি। বর্তমানে দু’জনে মোংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছি।’ এখানে পরীমনি ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন।

পরীমনির সঙ্গে রনির দেখা হয় মাত্র পাঁচ মাস আগে। অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সূত্র ধরেই তাদের পরিচয়, প্রেম ও বিয়ের সিদ্ধান্ত। এই ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। যাতে নায়িকা পরীমনি।

এই ছবিতে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়। বিয়ে প্রসঙ্গে পরীমনি বলেন, `শুটিংয়ে গিয়ে কোথায় থাকবো, কীভাবে যাব, সেসব নিয়ে রনির সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্য গড়ে ওঠে।’

পরী জানান, মার্চের ৩ থেকে ৭ তারিখ তারা ঠাকুরগাঁওয়ে শুটিং করেন। মূলত এই চার দিনেই তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়।

‘৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি!’

(ওএস, ঘাটাইল ডট কম)/-