যুগান্তরের প্রতিষ্ঠাতা স্মরণে ঘাটাইল প্রেসক্লাবের দোআ মাহফিল

যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে আজ বুধবার (১৫ জুলাই) বাদ আছর ঘাটাইল প্রেসক্লাবের আয়োজনে শোকসভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে দেশ বরেণ্য এই ব্যক্তিকে নিয়ে আলোচনাকালে বক্তারা বলেন, তার মৃত্যুতে দেশের অর্থনৈতিক ক্ষেত্রে অপূরণীয় ক্ষতি হয়েছে। দেশপ্রেমিক, সৎ ও চিন্তাশীল উদ্যোক্তা হিসেবে তিনি দেশবাসীর হৃদয়ে বহুকাল বেঁচে থাকবেন।

বক্তারা বলেন, দেশে হাজার হাজার বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করে দেশের অর্থনৈতিক উন্নয়নে তিনি যে অবদান রেখে গেছেন তাতে তিনি মানুষের মাঝে অনন্তকাল বেঁচে থাকবেন। জাতির এই শ্রেষ্ঠ সন্তানের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা কখনই পূরণ হবেনা।

দৈনিক যুগান্তরের ঘাটাইল প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক খান মো. ফজলুর রহমানের সঞ্চালনায় শোকসভা ও দোআ মাহফিলে উপস্থিত ছিলেন, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরুজ্জামান মিঞা, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হায়দার রহমান, যুগ্ন সম্পাদক মো.মাসুম মিয়া, নিউজ ২৪ এর টাঙ্গাইল প্রতিনিধি মো. আতিকুর রহমান, গোলাম মোস্তফা প্রমুখ।

আলোচনা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোআ পরিচালনা করেন ঘাটাইল উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব জোবায়ের মাহমুদ।

(খান মো. ফজলুর রহমান, ঘাটাইল ডট কম)/-