মির্জাপুর পৌরসভার মেয়র সুমনের দাফন সম্পন্ন

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহাদৎ হোসেন সুমনের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারী) বাদ জোহর মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তাঁর নামাজে জানাজা উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক শহিদুল ইসলামসহ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মির্জাপুর প্রেসক্লাব, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী।

জানাজা শেষে তাদের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পন করা হয়। শ্রদ্ধা নিবেদনের পর মেয়র সুমনের কর্মময় জীবনের ওপর স্মৃতিচারণমুলক বক্তব্য দেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল হক, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক, পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন এবং মরহুমের পরিবারের সদস্য তাহরীম হোসেন সীমান্ত।

এসময় মেয়র সুমনকে এক নজর দেখার জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সর্বস্তরের মানুষ ভীড় জমান।

উল্লেখ্য, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) ভোর সাড়ে ৬টায় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়র সাহাদৎ হোসেন সুমন মারা যান।

তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের,টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারন সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি।

(মির্জাপুরসংবাদদাতা, ঘাটাইলডটকম)/-