মির্জাপুরে ২৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

চোরাই পথে আসা ২৫০ বোতল ফেনসিডিলসহ টাঙ্গাইলের মির্জাপুরে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার পাকুল্যা এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাকে তল্লাশি করে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

শুক্রবার মির্জাপুর থানার এসআই মো. মোরাদ জাহান জানান, গোপন সংবাদ পেয়ে গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা এলাকায় অভিযান চালিয়ে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা গাজীপুর গামী একটি মালবাহী ট্রাকে তল্লাসী করে ২৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

মাদক কারবারিরা হলেন, গাজীপুর জেলার কোনাবাড়ির বাইমাইল এলাকার শফি রহমানের ছেলে সোহেল রানা (২৫) এবং লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার আবজাল হোসেনের ছেলে আনিছুর রহমান (২৭)। তারা দীর্ঘ দিন ধরে অভিনব কায়দায় উত্তরাঞ্চল থেকে ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদক এনে রাজধানী ঢাকাসহ আশপাশে পাইকারী বিক্রি করে আসছে বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, ফেনসিডিলসহ আটক দুই মাদক কারবারির নামে প্রচলিত আইনে মামলার পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-