মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার কদিম দেওহাটা এলাকার ঢাকা-টাঙ্গাইল পুরাতন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পৌর সদরের বাইমহাটি আদালতপাড়া গ্রামের মোঃ ফালু মিয়ার ছেলে শরিফুল (৪০), বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও তার স্ত্রী তাসলিমা বেগম (২৮)।

প্রত্যক্ষদর্শী বীর মুক্তিযোদ্ধা ও গোড়াই ইউপি সদস্য মোঃ শাহজাহান সাজু জানান, গাজীপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো-জ ১১-০২৮৫ ও মির্জাপুর সদর থেকে দেওহাটাগামী অটো রিক্সা দুটি ঘটনাস্থলে পৌছালে সামনে থাকা একটি ভ্যানকে অতিক্রম করতে না পেরে বাসের সাথে রিক্সার সংঘর্ষ হয়। এতে রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়, রিক্সায় থাকা যাত্রীদের মধ্যে এক শিশু মহাসড়কের মাঝখানে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তাসলিমা বেগম নিহত হয়। এলাকাবাসীদের সহায়তায় মহাসড়কে পড়ে থাকা ৫ বছরের শিশু বিজয় ও গুরুতর আহতাবস্থায় দুজনকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. বাত্রী জানান, আহত দুজনেরই মাথায় প্রচন্ড আঘাত ছিলো। ভর্তির ১০ মিনিট পর শরিফুল ও ২০ মিনিট পর জাহাঙ্গীর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

কুমুদিনী হাসপাতাপালের সহকারি জেনারেল ম্যানেজার অনিমেষ ভৌমিক জানান, শিশু বিজয়কে প্রাথমিক চিকিৎসা শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সায়েদুর রহমান জানান, ঘটনাস্থল থেকে বাস ও রিক্সা দুটিই আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-