মির্জাপুরে রোগী সেজে ভুয়া চিকিৎসক আটক করলেন এসিল্যান্ড

টাঙ্গাইলের মির্জাপুরে রাগী সেজে চিকিৎসা নিয়ে ইব্রাহিম খলিল নামে এক ভুয়া চিকিৎসককে আটক করে জরিমানা আদায় করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক। শুক্রবার (৩ জানুয়ারি) রাতে উপজেলার গোড়াই এলাকায় অবস্থিত ঢাকা হোমিও হলে এই অভিযান পরিচালনা করে জরিমানা আদায় ও প্রতিষ্ঠানটি সিলগালা করেন তিনি।

ভুয়া চিকিৎসক ইব্রাহীম খলিল জামালপুর জেলার তারা শেখের ছেলে।

জানা গেছে, ইব্রাহীম খলিল নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে অন্য চিকিৎসকের প্যাড ও সিল ব্যবহার করে গোড়াই এলাকায় অবস্থিত ঢাকা হোমিও হলে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিল। শুক্রবার রাতে গোপন সংবাদ পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক নিজেই রোগী সেজে হাজির হন ওই ক্লিনিকে।

সেখানে সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক এক পর্যায়ে চিকিৎসক ইব্রাহীম খলিলের কাছে তার সনদপত্র দেখতে চান। কিন্তু তিনি তা দেখাতে ব্যর্থ হন। পরে প্রমানিত হয় সে ভূয়া চিকিৎসক। পরে তাকে আটক করে ৩০ হাজর টাকা জরিমানা আদায় ও ওই প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মঈনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’ ২০০৯ এর (৫২) ধারায় ভুয়া চিকিৎস ইব্রাহিম খলিলের কাছ থেকে ৩০হাজার টাকা জরিমানা আদায় ও প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়েছে।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-