মির্জাপুরে মাদকসেবীর কামড়ে আহত পুলিশ সদস্য

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ সদস্যকে কামড়ে আহত করেছেন এক মাদকসেবী। মাদক সেবন ও বিক্রির সময় পুলিশ পাকড়াও করলে পালিয়ে যাওয়ার চেষ্টায় পুলিশ সদস্যকে কামড়ে দেন তিনি। তবে আহত করলেও পুলিশ সদস্যের হাত থেকে পালিয়ে যেতে পারেননি ওই মাদকসেবী।

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় শাকিল ও হাবিব নামে আরও দুজন পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

আটক ইয়ানুর (২৮) পৌর এলাকার পোস্টকামুরী মধ্যপাড়া গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ইয়ানুর, শাকিল ও হাবিব দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছিলেন। মঙ্গলবার দুপুরে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত এক কক্ষে তারা মাদক সেবন ও বিক্রি করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) ফয়েজের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাদের আটক করতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ সময় কনস্টেবল আশিক মাদকসেবী ও ব্যবসায়ী ইয়ানুরকে জাপটে ধরেন। এক পর্যায়ে ইয়ানুর কনস্টেবল আশিকের ডান হাতে সজোরে কামড় বসিয়ে আহত করেন। পরে কনস্টেবল আলআমিনসহ স্থানীয়রা এগিয়ে এসে সহায়তা করলে ইয়ানুরকে আটক করতে সক্ষম হন।

এ সময় ইয়ানুরের অন্য দুই সহযোগী শাকিল ও হাবিব পালিয়ে যান। পরে আহত পুলিশ কনস্টেবলকে স্থানীয় নিউ আল মদিনা ক্লিনিকে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পাশাপাশি সেখানে তাকে টিটিনাস ও ধনুষ্টঙ্কারের টিকা দেয়া হয় বলে আহত পুলিশ সদস্য আশিক সাংবাদিকদের জানিয়েছেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) ফয়েজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক ইয়ানুরের কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-