মির্জাপুরে দুই যুবকের গলাকাটা লাশ

টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার (৮ আগস্ট) সকালে মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল এবং মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের পাশের ডোবা থেকে তাদের গলাকাটা লাশ ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে।

দুই যুবকের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মাসুদ রানা (৩৬), পিতা ফরিদ হোসেন বেপারী, গ্রাম শান্তিনগর, উপজেলা-চিলমারী, জেলা- কুড়িগ্রাম এবং অপরজন হলেন মো. মামুন (৩৪), পিতা মকবুল হোসেন, গ্রাম-চানবাড়ি, উপজেলা-রংপুর কোতোয়ালী, জেলা-রংপুর।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার মো. আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক দিপু জানান, সকালে স্থানীয়রা ওই ডোবার পানিতে একটি মোটর সাইকেলের হেলমেট ও একটি লাশ দেখতে পেয়ে তাদের খবর দেয়। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌথ অভিযান চালিয়ে প্রথমে একটি লাশ ও একটি মোটর সাইকেল উদ্ধার করে।

পরে ডুবুরি দল ২০ মিনিট পরে আরও একটি লাশ পানির নিচ থেকে উদ্ধার করে। দুই যুবকের লাশ গলাকাটা ছিল।

ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং একটি মোটর সাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার ( মির্জাপুর সার্কেল), মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান এবং ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-