মির্জাপুরে জুয়া খেলার অভিযোগে ১১ দিনমজুর আটক

টাঙ্গাইলের মির্জাপুরে জুয়া খেলার অভিযোগে ১১জনকে আটক করেছে পুলিশ। বুধবার (৮ জানুয়ারি) দিনগত রাত ১১ টার দিকে উপজেলার বানাইল ইউনিয়নের পাটুলি এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পাটুলি গ্রামের রজমান আলীর ছেলে শফিকুল ইসলাম (৩০), মৃত নোবয়াতের ছেলে হানিফ (৫৫), মইনুদ্দিনের ছেলে মিজানুর রহমান (৪০), মৃত সাহেব আলীর ছেলে দানেছ মিয়া (৫০), মৃত রবিন্দ্র মন্ডলের ছেলে গোপাল মন্ডল (৫৫), তফিজ উদ্দিনের ছেলে শাহীন মিয়া (৪৯), তবির উদ্দিনের ছেলে জাহাঙ্গীর (৫০), মৃত আজম মিয়ার ছেলে বাবুল মিয়া (৩০), নায়েব আলীর ছেলে ফারুক (৩৫), হাকিমের ছেলে শমেজ আলী (৫৫) ও বানাইল এলাকার আজিজ মিয়ার ছেলে আবুল কাশেম (৫০)।

আটককৃতরা দিন মজুরের কাজ করেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, পাটুলি এলাকায় তোফাজ্জল মিয়ার চায়ের দোকানের সামনে একটি ঘরে জুয়া খেলা খেলছিল। পরে খবর পেয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ বান্ডিল তাস ও নগদ ২ হাজার ২শ’ ৬৫ টাকাও জব্দ করা হয়।

তবে আটককৃতদের কয়েকজন স্বজন ও নাম প্রকাশে অনিচ্ছুক ওই ইউনিয়নের এক মহিলা মেম্বার অভিযোগ করেন, যাদেরকে আটক করা হয়েছে তারা সবাই দিনমজুর। অধিকাংশই মাটি কাটা ও কৃষি কাজ করে। দুই একজন সিএনজিও চালায়। চায়ের দোকানের সামনে একটি ঘরে কেরাম খেলার ব্যবস্থা থাকায় মানুষ সেখানে গিয়ে কেরাম খেলে। কেউ কেউ আবার তাস খেলেও সময় কাটায়। কিন্তু কেউই জুয়াড়ি নয় বলে তারা দাবি করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-