মির্জাপুরে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাসে মো. আবু হানিফ মিয়া (৬২) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। বুধবার (১৫জুলাই) সকাল ১০ টার দিকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

আবু হানিফ মিয়ার গ্রামের বাড়ি মির্জাপুর পৌরসভার পুষ্টকামুরী গ্রামে।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, টাঙ্গাইল জেলায় আজ বুধবার নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩১ জন। মির্জাপুর উপজেলায় ৩৩৮ জনসহ টাঙ্গাইলের ১২ উপজেলায় মোট আক্রান্ত সংখ্যা ১ হাজার ৩০ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্র জানায়, মির্জাপুর পৌরসভায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ৩৩৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং করোনায় মারা গেছেন ৭ জন যা টাঙ্গাইল জেলার ১২ উপজেলার মধ্যে সর্বাধিক। প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৬২ জন। হাসপাতাল ও বাসা বাড়িতে আইসোলেশনে রয়েছেন ১৬০ জন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক মোস্তাকিম বলেন, ‘করোনায় যারা আক্রান্ত হয়েছেন তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বাহিনী এবং স্বাস্থ্য বিভাগ দিনরাত কাজ করে যাচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য জনগণকে সচেতন করা হচ্ছে।’

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email