মধুপুরে সিএনজি অটোরিক্সা ও প্রাইভেটকারের সংঘর্ষে আহত ২

টাঙ্গাইলের মধুপুর বনাঞ্চলের সড়কে সিএনজি অটোরিক্সা ও প্রাইভেটকারের সংঘর্ষে আবু জাফর (৩২) ও সাদ্দাম (৩০) নামের দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিৎিসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরের দিকে টাঙ্গাইল- ময়মনসিংহ রোডের মধুপুর ২৫ মাইল থেকে অর্ধ কিলোমিটার উত্তরে  বনাঞ্চলের থানারবাইদ এলাকায় ঘটেছে এমন ঘটনা।

এদিকে সিএনজির অটোরিক্সায় থাকা তিন ড্রাম শিং মাছ রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে  পড়ে।  কিছু রাস্তার পাশের ড্রেনে নেমে যায় ও বাকি গুলো এলাকার লোকজন কুড়িয়ে নিয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান,  ময়মনসিংহ দিক থেকে আসা  মধুপুরগামী অটোরিক্সাকে একই দিকে দ্রুতগামী প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ – ৩৭-৭২৬৮) অটোরিক্সাকে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে আহত হয় অটোরিক্সার যাত্রী ও মাছ ব্যবসায়ী আবু জাফর ও সাদ্দাম। আহতদের  উদ্ধার করে মধুপুর উপজেলা ১০০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুতর দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর সংবাদ পেয়ে অরণখোলা ফাঁড়ির পুলিশ গিয়ে সিএনজি এবং প্রাইভেট কার তাদের হেফাজতে নেয়।

মধুপুর সার্কেলের সিনিয়র এএসপি কামরান হোসেন মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সংক্রান্ত কাজে অবস্থানকালে জানান, এ ঘটনায় প্রাইভেটকারের যাত্রীদের কেউ তেমন আহত না হলেও অটোরিক্সার যাত্রীদের আহত হওয়ার খবর জেনেছি। আহতদের খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

(মধুপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-