মধুপুরে যেভাবে গণপিটুনিতে নিহত ছিনতাইকারী, আহত ঘাটাইল সখীপুরের দুইজন

টাঙ্গাইলের মধুপুরে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টার সময় গণপিটুনিতে একজন নিহত ও দুজন আহত হয়েছে। সোমবার (২২ মার্চ) রাত ১১টার দিকে মধুপুর উপজেলার আলোকদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের নাম শাহীন (৩০)। তিনি সখীপুর উপজেলার বড়চওনা গ্রামের হোসেন আলীর ছেলে। জেলার গোপালপুর উপজেলার সমেশপুর গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। আহত দুজন হলেন ঘাটাইলের মাইধারচালা গ্রামের মোকাদ্দেস মিয়ার ছেলে কবিরুল ইসলাম (২৫) ও মধুপুরের টংকীআটা গ্রামের বেলাল হোসেনের ছেলে বাবলু (২৬)।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, নিহত শাহীন এবং আহত বাবলু ও কবিরুল সোমবার রাত ১০ টার দিকে ঘাটাইল বাসস্ট্যান্ড থেকে মধুপুরের আলোকদিয়া যাওয়ার জন্য আল আমিন নামের এক ব্যক্তির ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়া করেন। রাত ১১ টার দিকে তাঁরা আলোকদিয়া বাজারের কাছে পৌঁছার পর চালক আল আমিনকে মারধর করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করেন।

এ সময় আল আমিনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই তিনজনকে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই শাহীন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহীনের লাশ এবং গুরুতর আহত অবস্থায় কবিরুল ও বাবলুকে উদ্ধার করে। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কবিরুলকে পুলিশ হেফাজতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বাবলুকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার শাহীনের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ছিনতাইয়ের অভিযোগে অটোরিকশা চালক আল আমিন বাদী হয়ে একটি এবং পুলিশ বাদী হয়ে হত্যার অভিযোগে অপর একটি মামলা দায়ের করেছে।

ছিনতাইকারীদের হাতে আহত অটোরিকশাচালক ঘাটাইলের পাকুটিয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে আল আমিনকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

(মধুপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-