১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২০ ইং
ব্রেকিং নিউজ

মধুপুরে মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন

সেপ্টে. ১৭, ২০১৯

টাঙ্গাইলের মধুপুরে পূর্ব শত্রুতার জের ধরে হত্যা চেষ্টা ঘটনার মামলা দায়েরের পর বাদী ও তার পরিবারের লোকজনকে মামলা তুলে নিতে এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। হত্যা চেষ্টা হামলায় আহত উপজেলার বানিয়া বাড়ী গ্রামের আজমত আলী তার বোন আছমা বেগম সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে প্রেসক্লাব মধুপুরে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আজমত আলী ও তার বোন আসমা বলেন, গত ১৩ অগাস্ট সকাল ৯টার দিকে নিজ বাড়ী থেকে মধুপুরের উদ্দেশ্যে রওনা হলে বান্দা ভিটা নামক স্থানে আসা মাত্রই বিবাদীরা বাদী আজমত আলীকে আটকিয়ে রাখে। আজমত আলী মোবাইল ফোনে আত্বীয়দের খবর দিলে তারা দৌড়িয়ে আসলে বিবাদী ওমর আলীর নির্দেশে বিবাদী হাবিজুল হত্যার উদ্দেশ্যে আজমত আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে আজমত আলী গুরুতর আহত হয়। আত্বীয়রা ফিরাতে গেলে তাদেরকে মার ধর করে স্বর্ণেও চেইন, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। বিবাদীদের আত্ব চিৎকারে স্থানীয় লোকজন আগাইয়া আসলে বিবাদীরা খুন জখমের হুমকিয়ে চলে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্র্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসকগন তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনায় আজমত আলী বাদী হয়ে মধুপুর থানায় ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে তদন্ত সাপেক্ষে মামলার তদন্ত অফিসার আসাদুজ্জামান টাঙ্গাইল বিজ্ঞ আদালতে অভিযোগ পত্রটি দাখিল করেন।

আজমত আলী বলেন, ওই মামলা দায়েরের পর থেকে আসামিরা আমাদের মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে। মামলা তুলে না নিলে আমাদের স্বপরিবারে মেরে ফেলারও হুমকি দিচ্ছে।

আজমত আলীর বোন আছমা বলেন, আসামীরা আমার গলার চেইন টেনে হিছড়ে ছিনিয়ে নিয়ে গেছে এবং আমার ছেলের কাছ থেকে মারপিট করে মোবাইল নিয়েছে। তারা স্বাক্ষীদেরকেও গুম করার হুমকি দামকি দিচ্ছে।

এ অবস্থায় ‘নিরাপত্তাহীনতায়’ মধ্যে রয়েছেন উল্লেখ করে আসামিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার জন্য সাংবাদিকদের সহযোগীতায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন আজমত আলী ও তার বোন আছমা বেগম।

(মধুপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

সাম্প্রতিক প্রকাশনাসমূহ

ফেসবুক (ঘাটাইলডটকম)

Adsense

Doctors Dental

ঘাটাইলডটকম আর্কাইভ

বিভাগসমূহ

Divi Park

পঞ্জিকা

জুন 2020
শনি রবি সোম বুধ বৃহ. শু.
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

Adsense