মধুপুরে প্রান্তিক পরিবহণের বাস দুর্ঘটনায় আহত ২০

টাঙ্গাইলের মধুপুর উপজেলার বনাঞ্চলের বড়বাইদ এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় চালকের সহযোগীসহ (হেলপার) অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার (৪ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বাসের হেলপারসহ পাঁচ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- হেলপার ময়মনসিংহের মুক্তাগাছার খায়রুল (৪২), কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মাদারগঞ্জের বাসিন্দা যাত্রী তাজেম মণ্ডল (৪০), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার নাজনীন বেগম (৫০), মধুপুরের মিজানুর রহমান (২৫) ও আব্দুর রশিদ (১৬)। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, ময়মনসিংহ থেকে প্রান্তিক সার্ভিসের যাত্রীবাহী একটি বাস টাঙ্গাইল যাচ্ছিল। পথে বড়বাইদ এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে হেলপারসহ অন্তত ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।

তিনি আরও জানান, আহতদের মধ্যে পরিচয় পাওয়া গুরুতর আহত ওই চারজন যাত্রীকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাসের হেলপার খায়রুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

(মধুপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-