মধুপুরে দূর্বৃত্তের হাতে নিহত লৌহজং উপজেলার খালেক

টাঙ্গাইলের মধুপুর বনে দূর্বৃত্তের হাতে নিহত হয়েছেন মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার আঃ কাদেরের ছেলে আঃ খালেক (৫০)। আজ রবিবার (২৮ জুলাই) মধুপুর জাতীয় উদ্যানের দোখলা এলাকার লুহুরিয়া থেকে অর্ধ মৃত অবস্থায় খালেককে মধুপুর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু ঘটে। বর্তমানে তার লাশ মধুপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

জানা যায়, আজ রবিবার বিকেল আনুমানিক ৫ ঘটিকার সময় বনের ভিতর মধুপুর জাতীয় উদ্যান সদর রেঞ্জ দোখলা রাস্তায় লুহুরিয়া নামক স্থানে রাস্তার পাশে খালেককে পরে থাকতে দেখে বনবিভাগের লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে জুলহাস ও আঃ করিমের সহায়তায় তাকে উদ্ধার করে দ্রুত মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত প্রায় আঃ খালেক শুধু উল্লেখিত ঠিকানাটুকু বলতে পেরেছে। হাসপাতালে আনার পর চিকিৎসা দেয়ার পূর্বেই তার মৃত্যু ঘটে। তার শরীরের বিভিন্ন জায়গায় অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল মোঃ আমির খসরু, মধুপুর থানার ওসি তদন্ত মোঃ ছানোয়ার হোসেন, সেকেন্ড অফিসার এসআই ফখরুল ইসলাম, এসআই রুবেল ও এসআই রিপন, লাশ ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু জানান, প্রয়োজনীয় ব্যবস্থা ও সৎকারে নিহত কাদেরের স্বজনদের জরুরী প্রয়োজন, তাই সকলের সহযোগিতা একান্ত কাম্য। বিশেষ করে প্রয়োজন, লৌহজং উপজেলা ও মুন্সিগঞ্জ জেলার বন্ধুদের।

হত্যার কারন ও দোষীদের ধরতে মধুপুর থানা পুলিশ জোর তৎপরতায় মাঠে নেমেছে বলে জানা গেছে।

(এম এ রউফ, ঘাটাইলডটকম)/-