ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম, সম্পাদক রাজ্জাক

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ২০২০-২১ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক মানবকণ্ঠের ভূঞাপুর প্রতিনিধি শাহ আলম প্রমানিক সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক করে শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে নতুন এই কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

কমিটি গঠন পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি আলীম আকন্দ (দৈনিক ইনকিলাব), সিরাজুল ইসলাম কিসলু (দৈনিক আমাদের সময়), যুগ্ম-সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজু (দৈনিক আজকালের খবর ও এফএনএস২৪), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাহীন (দৈনিক জনকণ্ঠ), কোষাধ্যক্ষ কামাল হোসেন (দৈনিক মানবজমিন), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহীম ভূইয়া (দৈনিক প্রতিদিনের সংবাদ), দপ্তর ও পাঠাগার সম্পাদক মামুন সরকার (দৈনিক আমার সংবাদ)।

কার্যকরী সদস্যরা হচ্ছেন- দৈনিক যুগান্তরের আসাদুল ইসলাম বাবুল, দৈনিক জনতার মো. আতোয়ার রহমান তালুকদার, দৈনিক ইত্তেফাকের অভিজিৎ ঘোষ ও এশিয়ান টিভি’র জুলিয়া পারভেজ।

(ভুঞাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-