ভূঞাপুরে সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৩ জুয়াড়ি আটক

টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তিন জুয়াড়িকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে ভূঞাপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কাগমারি গ্রামের নওজেশ শেখের ছেলে আব্দুছ ছালাম, একই গ্রামের গোলাম মতুর্জার ছেলে রমজান আলী ও চরনিকলা গ্রামের মজিবর রহমানের ছেলে সামাদ।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে ভূঞাপুর থানা পুলিশ তাদের টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িত তিন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে জুয়াড়িদের হামলার শিকার প্রাপ্ত সাংবাদিক সোহেল তালুকদার বাদী হয়ে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার ও চিত্রগ্রাহক আশিকুর রহমান, বার্তা২৪.কমের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয় জুয়াড়িরা।

(ভুঞাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-