ভূঞাপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজন অগ্নিদগ্ধ

টাঙ্গাইলের ভূঞাপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজন অগ্নিদগ্ধ হয়েছেন । বুধবার (১২ই ফ্রেব্রুয়ারি) দুপুরে ভূঞাপুর বাসস্ট্যান্ডে একটি চা স্টলে বিস্ফোরণের এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে আধা ঘন্টার প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রনে আনে।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার একাব্বর হোসেন জানান, ভূঞাপুর বাসস্ট্যান্ডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে একটি চা স্টলের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এসময় পাশে রাখা সিএনজি চালিত অটোরিকশার আরো একটি সিলিন্ডারে আগুন লেগে বিস্ফোরণ ঘটে। এতে চা স্টলের দোকানদারসহ তিনজন অগ্নিদগ্ধ হয়।

অগ্নিদগ্ধরা হলেন, ভূঞাপুর পৌর এলাকার ছাব্বিশা গ্রামের কালু শেখের ছেলে আব্দুল গফুর (৪০), গোপালপুর উপজেলার নলীন গ্রামের গোপাল চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (৩০) , ঘাটাইল উপজেলার পাচঁটিকড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে শুকুর (৩৫) ও ভূঞাপুর উপজেলার মাদারিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে রুবেন হোসেন (৫৪)।

স্থানীয়রা অগ্নিদগ্ধদের উদ্ধার করে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। অগ্নিদগ্ধদের অবস্থা আশংকাজনক হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেছেন।

(ভুঞাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-